> সংবাদ শিরোনাম

করোনায় আক্রান্ত হওয়া খল অভিনেতা সাদেক বাচ্চু লাইফ সাপোর্টে

 বিনোদন প্রতিবেদক: করোনায় আক্রান্ত হওয়া খল অভিনেতা সাদেক বাচ্চুকে আইসিইউতে লাইফ সাপোর্টে নেয়া হয়েছে। বর্তমানে তিনি রাজধানীর মহাখালীতে অবস্থিত ইউনিভার্সাল মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন। এ খবর নিশ্চিত করেছেন অভিনেতা ও শিল্পী সমিতির সাধারণ সম্পাদক জায়েদ খান।

ইউনিভার্সাল মেডিকেল কলেজ হাসপাতালের চিকিৎসকরা জানিয়েছেন, সাদেক বাচ্চুর হৃদযন্ত্রের ৮০ শতাংশই কাজ করছে না। যার কারণে তাকে লাইফ সাপোর্টে নিতে হয়েছে। অভিনেতার অবস্থা আশঙ্কাজনক বলেও জানান চিকিৎসকরা।

এর আগে গত ৮ সেপ্টেম্বর রাতে তীব্র জ্বর ও শ্বাসকষ্ট নিয়ে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি হয়েছিলেন সাদেক বাচ্চু। সেখানে তার কোভিড-১৯ টেস্ট করানো হয়। গত মঙ্গলবার সেটির ফল পজিটিভ আসে। এরপর অবস্থার অবনতি হওয়ায় শনিবার তাকে মহাখালীর ইউনিভার্সাল মেডিকেল কলেজ হাসপাতালে স্থানান্তরিত করা হয়।

জানা গেছে, সাদেক বাচ্চুর শরীরে করোনা ছাড়াও আরো বেশকিছু ‘ক্রিটিক্যাল’ সমস্যা আছে। তার মধ্যে ফুসফুসের ইনফেকশনটা নিয়ে শঙ্কিত তার পরিবার। চিকিৎসকদের বরাত দিয়ে অভিনেতার মেয়ে সাদিকা ফাইরুজ মেহজাবিন জানান, ‘বাবার এই অবস্থা রিকভার করতে কিছুদিন সময় লাগবে। কারণ ফুসফুসের ইনফেকশনটা একটু ছড়িয়ে গেছে।’

বাবার সুস্থতা কামনায় সকলের কাছে দোয়া চেয়েছেন অভিনেতা সাদেক বাচ্চুর মেয়ে।

প্রায় ৫০ বছরের দীর্ঘ ক্যারিয়ারে মঞ্চ, বেতার, টিভি, সিনেমা- সর্বত্র দাপুটে বিচরণ সাদেক বাচ্চুর। নব্বই দশকে এহতেশামের ‘চাঁদনী’ ছবিতে অভিনয়ের পর জনপ্রিয়তা পান খলনায়ক হিসেবে। এরপর থেকে কয়েক’শ ছবিতে খলঅভিনেতা হিসেবে প্রতাপের সঙ্গে কাজ করেছেন।

নায়ক আলমগীর পরিচালিত ‘একটি সিনেমার গল্প’ ছবিতে অভিনয়ের সুবাদে ২০১৮ সালে জাতীয় চলচ্চিত্র পুরস্কার অর্জন করেন সাদেক বাচ্চু।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

ăn dặm kiểu NhậtResponsive WordPress Themenhà cấp 4 nông thônthời trang trẻ emgiày cao gótshop giày nữdownload wordpress pluginsmẫu biệt thự đẹpepichouseáo sơ mi nữhouse beautiful