> সংবাদ শিরোনাম
সংবাদ শিরোনাম

পেসাপালো অ্যাসোসিয়েশনের সভাপতি এফ.এম ইকবাল বিন আনোয়ার

খেলাধুলা ডেস্ক :এশিয়ান পেসাপালো ফেডারেশনের সহ-সভাপতি হয়েছেন ওয়ালটন গ্রুপের নির্বাহী পরিচালন ও বাংলাদেশ পেসাপালো অ্যাসোসিয়েশনের সভাপতি এফ.এম ইকবাল বিন আনোয়ার (ডন)। আর যুগ্ম-সম্পাদক হয়েছেন বাংলাদেশ পেসাপালো ফেডারেশনের সাধারণ সম্পাদক তালহা যুবায়ের।

এশিয়ান পেসাপালো ফেডারেশনের অফিসিয়াল প্যাডে লেখা এক চিঠির মাধ্যমে বিষয়টি নিশ্চিত করা হয়েছে।

এই কমিটির সভাপতি হয়েছেন মি. চেতন পাগবাদ। সহ-সভাপতি হিসেবে আরো আছেন নেপালের প্রশান্ত দাহাল, পাকিস্তানের মুহাম্মদ তাহির, মালয়েশিয়ার স্টিচ। সদস্য হিসেবে আছেন ভুটানের কর্ম দর্জি, ফিলিপাইনের রাহয় লেন্ডিচো ও থাইল্যান্ডের মি. কাং।

৯ সদস্যের এশিয়ান পেসাপালো ফেডারেশনের নতুন কমিটি:
সভাপতি: মি. চেতন পাগবাদ
সহ-সভাপতি: এফএম ইকবাল বিন আনোয়ার (ডন)
সহ-সভাপতি: প্রশান্ত দাহাল
সহ-সভাপতি: মুহাম্মদ তাহির
সহ-সভাপতি: মি. স্টিচ
যুগ্ম-সম্পাদক: তালহা যুবায়ের
সদস্য: কর্ম দজি
সদস্য: রাহয় লেন্ডিচো
সদস্য: মি. কাং।

 

উল্লেখ্য, ওয়ালটনের পৃষ্ঠপোষকতায় ২০১৯ সালের নভেম্বরে ভারতের পুনেতে অনুষ্ঠিত পেসাপোলো বিশ্বকাপে প্রথমবার অংশ নিয়েই বাজিমাত করে বাংলাদেশ পেসাপালো দল। মিশ্র ও নারী বিভাগে রানার্স-আপ হয় তারা। আর পুরুষ বিভাগে হয় তৃতীয়। স্বাধীনতার পর প্রথম কোনো দল হিসেবে বাংলাদেশ জাতীয় পেসাপালো দল বিশ^কাপে অংশ নিয়েই এমন কৃতিত্ব অর্জন করেছিল। আস্তে আস্তে দেশে জনপ্রিয়তা পাচ্ছে পেসাপালো।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

ăn dặm kiểu NhậtResponsive WordPress Themenhà cấp 4 nông thônthời trang trẻ emgiày cao gótshop giày nữdownload wordpress pluginsmẫu biệt thự đẹpepichouseáo sơ mi nữhouse beautiful