> সংবাদ শিরোনাম
সংবাদ শিরোনাম

দিনে ওরা সবাই শ্রমজীবী মানুষ

নিজস্ব প্রতিবেদক :দিনে ওরা সবাই শ্রমজীবী মানুষ। কেউ রাজমিস্ত্রি, কেউ ডেকোরেটর দোকান বা রেস্তোরাঁয় কাজ করে। তবে রাতে বদলে যায় তাদের পরিচয়। তখন সবাই মিলে দল গঠন করে নেমে পড়ে ছিনতাই-ডাকাতিতে। এমন একটি চক্রের পাঁচ সদস্যকে অস্ত্রসহ গ্রেপ্তার করেছে ঢাকা মহানগর গোয়েন্দা পুলিশের (ডিবি) লালবাগ বিভাগ।

গ্রেপ্তাররা হলেন- শাওন আহম্মেদ জয়, জাহিদুল ইসলাম, ইয়ামিন, হৃদয় ও বাবুল। মঙ্গলবার ঢাকার দক্ষিণ কেরানীগঞ্জ এলাকায় অভিযান চালিয়ে তাদের গ্রেপ্তার করা হয়।

এ সময় তাদের কাছে পাওয়া যায় ডাকাতিতে ব্যবহূত দুটি পিকআপ, একটি চাপাতি, তিনটি চাকু, লুণ্ঠিত টাকা ও ১১টি মোবাইল ফোন।

বুধবার (১০ ফেব্রুয়ারি) রাজধানীর মিন্টো রোডে ডিএমপি মিডিয়া সেন্টারে সংবাদ সম্মেলনে অতিরিক্ত পুলিশ কমিশনার (ডিবি) এ কে এম হাফিজ আক্তার জানান, ২৮ জানুয়ারি ভোর সাড়ে ৪টার দিকে বাংলাদেশ প্রকৌশল বিশ্ববিদ্যালয় (বুয়েট) এলাকায় একটি পিকআপ দিয়ে দুই ব্যক্তির গতিরোধ করে ছয়-সাত দুর্বৃত্ত। তারা অস্ত্রের ভয় দেখিয়ে ভুক্তভোগীদের মোবাইল ফোনসেটসহ নগদ অর্থ ও অন্য মালপত্র লুট করে।

এ ঘটনায় চকবাজার মডেল থানায় মামলা হয়। থানা পুলিশের পাশাপাশি ডিবির লালবাগ বিভাগ ছায়াতদন্ত শুরু করে। তদন্তের এক পর্যায়ে কেরানীগঞ্জে অবস্থানকারী ডাকাত দলের সন্ধান পাওয়া যায়। তারা প্রথমে রাজধানী ও আশপাশের এলাকা থেকে পিকআপ বা ছোট ট্রাক ছিনতাই করে। এরপর ছিনতাই করা যান দিয়ে ভোরে মহাখালী, এমইএস, শাহআলী, মিরপুরের গুদারাঘাট, শেরেবাংলা নগর, সাভার, আশুলিয়া, কেরানীগঞ্জ ও ভুলতা এলাকার রাস্তায় ডাকাতি-ছিনতাই করে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

ăn dặm kiểu NhậtResponsive WordPress Themenhà cấp 4 nông thônthời trang trẻ emgiày cao gótshop giày nữdownload wordpress pluginsmẫu biệt thự đẹpepichouseáo sơ mi nữhouse beautiful