> সংবাদ শিরোনাম
সংবাদ শিরোনাম

এক নববধূর মৃত্যু হয়েছে

নিজস্ব প্রতিবেদক :গাজীপুরে স্বামীর সঙ্গে বেড়াতে গিয়ে কাভার্ডভ্যানের চাপায় কাকলি আক্তার (২২) নামে এক নববধূর মৃত্যু হয়েছে।

নিহত গৃহবধূ মাদারীপুর সদর উপজেলার ধূরাইল কপালিকান্দি এলাকার মহসিন হোসেন সজিবের স্ত্রী।

শুক্রবার (১২ ফেব্রুয়ারি) রাতে বিষয়টি নিশ্চিত করেছেন গাজীপুর সদর অফিসার ইনচার্জ মো. রফিকুল ইসলাম।

তিনি জানান, সন্ধ্যায় নগরীর শিববাড়ি মোড় এলাকায় এ দুর্ঘটনা ঘটে। পুলিশ মরদেহ উদ্ধার করেছে। এছাড়াও কাভার্ডভ্যানটি জব্দ করে এ চালক আটক করেছে। এ ব্যাপারে আইনগত ব্যবস্থা গ্রহণ প্রক্রিয়াধীন রয়েছে বলেও জানান পুলিশের ওই কর্মকর্তা।

আটককৃত কাভার্ডভ্যানের চালকের নাম মো. শাহজাদাকে (২৮)। তিনি রংপুরের তারাগঞ্জ থানার ঘনিরামপুর এলাকার আতিয়ার রহমানের ছেলে।

স্থানীয়রা জানান, গাজীপুর সিটি কর্পোরেশনের পশ্চিম ভুরুলিয়া এলাকার দেলোয়ার ফকিরের বাড়িতে স্বপরিবারে ভাড়ায় থাকেন মহসিন। প্রায় দুই মাস আগে তিনি কাকলি আক্তারকে বিয়ে করেন। শুক্রবার (১২ ফেব্রুয়ারী) সন্ধ্যায় তিনি মোটরসাইকেলে চড়ে স্ত্রীকে নিয়ে বেড়াতে বাসা থেকে বের হন। তাদের বহনকারী মোটরসাইকেল ঢাকা-শিমুলতলী সড়কের শিববাড়ী মোড় এলাকায় পেছনে বসে থাকা কাকলি সড়কে পড়ে যান। এসময় পেছন থেকে আসা একটি কাভার্ডভ্যানের চাপায় তিনি আহত হন। স্থানীয়রা তাকে উদ্ধার করে শহীদ তাজউদ্দীন আহমদ মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে গেলে কাকলিকে মৃত ঘোষণা করেন চিকিৎসক।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

ăn dặm kiểu NhậtResponsive WordPress Themenhà cấp 4 nông thônthời trang trẻ emgiày cao gótshop giày nữdownload wordpress pluginsmẫu biệt thự đẹpepichouseáo sơ mi nữhouse beautiful